৩৩৩ নম্বরে কল করবেন খাবার পেয়ে যাবেন: জেলা প্রশাসক

০৮ জুলাই ২০২১, ০৮:০৩ পিএম | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৮ এএম


৩৩৩ নম্বরে কল করবেন খাবার পেয়ে যাবেন: জেলা প্রশাসক

এস এম আরিফুল হাসান:
নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান বলেছেন, করোনা থেকে নিজকে রক্ষা করতে মাস্ক পড়–ন ও টিকা গ্রহণ করুন। করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ ও খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। আপনারা (মানুষ) করোনা থেকে রক্ষা পেতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকেন। যার ঘরেই খাবার থাকবে না ৩৩৩ নম্বরে কল করবেন, খাবার পেয়ে যাবেন অথবা উপজেলা চেয়ারম্যান, ইউএনও, ইউপি চেয়ারম্যান এদের কাছে যাবেন। তাহলেই আপনারা খাদ্য সামগ্রী পেয়ে যাবেন।

তিনি বৃহস্পতিবার (৮ জুলাই) নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে করোনায় কর্মহীন হয়ে পড়া দুইশত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (নগদ অর্ত ও খাদ্য সামগ্রী) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সভাপতিত্বে উপহার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ খান, ইউপি চেয়ারম্যম্যান খন্দকার হানান উল সানি এলিছ। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদা খাতুন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা স্বপন চন্দ্র সরদার প্রমুখ।