নরসিংদীতে প্রবাস ফেরত ব্যক্তিকে গলা কেটে হত্যায় জড়িত আসামী গ্রেপ্তার

১০ নভেম্বর ২০২৩, ০৭:৪৪ পিএম | আপডেট: ০৪ মে ২০২৪, ০৫:১৯ এএম


নরসিংদীতে প্রবাস ফেরত ব্যক্তিকে গলা কেটে হত্যায় জড়িত আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে বাসার ছাদে ডেকে নিয়ে প্রবাস ফেরত কামরুজ্জামান (৪৫) হত্যাকাণ্ডে জড়িত রবিন (২৬) নামে এক আসামী গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। এর আগে বৃহস্পতিবার বিকালে মাধবদী থানার মহিষাশুড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তার হওয়া রবিন নরসিংদী শহরের ব্রাহ্মণপাড়া মহল্লার মুহাম্মাদ আলি হোসেন এর ছেলে।

ওসি জানান, বুধবার রাত নয়টার দিকে নরসিংদী শহরের ব্রাহ্মণপাড়া মহল্লার জনৈক গুরুদাসের তিনতলা বাড়ির ছাদে নিয়ে প্রবাস ফেরত কামরুজ্জামানকে গলা কেটে হত্যার পর তদন্ত ও অভিযান শুরু করে পুলিশ। ঘটনাস্থল থেকে ঘটনা সংশ্লিষ্ট আলামত, সন্দেহভাজন হত্যাকারীর মোবাইল ফোন, সন্দেহভাজন আসামির বাড়ির পাশ থেকে তার গায়ের রক্তমাখা কাপড় চোপড় জব্দ করা হয়। প্রাপ্ত আলামত ও মোবাইলে ফোনের সূত্র ধরে মামলার ঘটনায় জড়িত রবিনকে বৃহস্পতিবার বিকালে আত্মগোপনে থাকাবস্থায় মহিষাশুড়া থেকে গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, গ্রেপ্তার পরবর্তী জিজ্ঞাসাবাদে রবিন হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং পূর্ব শত্রুতার কারণে পরিকল্পিতভাবে ব্রাহ্মণপাড়ার গুরুদাস এর বাড়ীর ছাদে নিয়ে সে একাই ধারালো ছুরি দিয়ে কামরুজ্জামানকে হত্যা করে পালিয়ে যায়। আসামী রবিনের স্বীকারোক্তির ভিত্তিতে ঘটনাস্থলের বাড়ির পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও অন্যান্য আলামত উদ্ধারসহ শুক্রবার আসামী রবিনকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে আসামী হত্যায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে স্বীকার করে আসামী রবিন। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, তিন মাস আগে সৌদী আরব থেকে দেশে ফিরে টিউশনি শুরু করেন কামরুজ্জামান। বুধবার সন্ধ্যায় সাটিরপাড়ার বাসা থেকে বের হন তিনি। পরে রাত ৯টার দিকে ব্রাহ্মণপাড়ায় গুরুদাস নামের এক ব্যক্তির বাড়ির ছাদে তাকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরদিন বৃহস্পতিবার নিহত কামরুজ্জামানের ছোট ভাই শামসুজ্জামান সোহেল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় হত্যা মামলা করেন।



এই বিভাগের আরও