মাধবদীতে নিজ ঘর হতে মিষ্টির কারিগরের রক্তাক্ত মরদেহ উদ্ধার

১৫ নভেম্বর ২০২৩, ০৫:০৪ পিএম | আপডেট: ২১ জুন ২০২৪, ০৩:২৪ এএম


মাধবদীতে নিজ ঘর হতে মিষ্টির কারিগরের রক্তাক্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর মাধবদীতে নিজের বসতঘর হতে হতে নির্মল দেবনাথ (৪৫) নামে এক মিষ্টির কারিগরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে মাধবদী থানার নূরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুরের নিজ ঘর হতে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।


এর আগে মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় খালি বাসায় দুর্বৃত্ত কর্তৃক এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারনা করছে পুলিশ ও স্বজনেরা।

নিহত নির্মল দেবনাথ মাধবদী পৌর শহরের জলখাবার মিষ্টি দোকানের কারিগর ও কিশোরগঞ্জের বাজিতপুরের সরারচর কোতালিয়া এলাকার রঞ্জিত দেবনাথের ছেলে। তিনি দক্ষিণ বিরামপুরে নিজ মালিকানাধীন একটি একতলা বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্ত্রী মনি দেবনাথ জানান, ভাই ফোটা উপলক্ষে মঙ্গলবার সন্তানদের নিয়ে শিবপুর উপজেলার শাষপুর এলাকায় বাবার বাড়িতে বেড়াতে যান স্ত্রী মনি দেবনাথ। ঐ রাতে তারা বাড়ি ফেরায় স্বামী নির্মল দেবনাথ দোকান থেকে ফিরে রাতে নিজ বাড়িতে একাই ছিলেন। পরীক্ষা থাকায় তাঁর ছেলে স্কুলছাত্র অর্থ দেবনাথ বুধবার সকাল সাড়ে ৯ টায় বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে সে ঘরের দরজা খোলা অবস্থায় দেখতে পায় এবং খাটে পিতা নির্মল দেবনাথের গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এসময় ঘরের বিভিন্ন জিনিসপত্র এলোমেলো অবস্থায় পাওয়া যায়।


খবর পেয়ে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), গোয়েন্দা শাখাসহ থানা পুলিশ ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম সোহাগ ও অনির্বাণ চৌধূরী ঘটনাস্থল পরিদর্শন করেন। দুপুরের পর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।


অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধূরী জানান, খবর পেয়ে ঘরের খাট হতে রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে। ঘরের কাপড়চোপড় সহ বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। তন্তের পর পরিবারের অভিযোগ মতে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে। আশা করছি খুব দ্রুতই অপরাধীরা ধরা পড়বে।



এই বিভাগের আরও