বেলাবতে সরকারের উন্নয়নচিত্র সম্বলিত দলীয় ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ

২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৪৪ পিএম | আপডেট: ১০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পিএম


বেলাবতে সরকারের উন্নয়নচিত্র সম্বলিত দলীয় ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর বেলাবতে প্রধানমন্ত্রী ও শিল্পমন্ত্রীর ছবিসহ উন্নয়নচিত্র সম্বলিত দলীয় ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে বেলাব থানায় লিখিত অভিযোগ করেছেন বেলাব সদর ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মোঃ খাইরুল ইসলাম।

শুক্রবার দিবাগত রাত ১১টায় নারায়ণপুর বাসস্ট্যান্ড নিউ টাউন মোড়ে আয়েশা ছিদ্দিকা নামে একটি রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় নারায়ণপুর এলাকার নান্নু মিয়ার ছেলে রুবেল মিয়া (৩০), আলাউদ্দিনের ছেলে এ্যাপোলো (৪২) ছিদ্দিকুর রহমানের ছেলে রকি মিয়া (৩৩) ও আবদুল বারিকের ছেলে আশিক মিয়া (৩২) নাম উল্লেখ করে বেলাব থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযুক্তরাও আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।


লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে অভিযুক্ত রকি মিয়া আওয়ামীলীগ নেতা মোঃ খাইরুল ইসলামকে নারায়ণপুর বাসস্ট্যান্ডস্থ তার মালিকানাধীন রেস্টুরেন্ট এর সামনে থেকে পাশের একটি বালুর মাঠে নিয়ে যায়। সেখানে আগে থেকে উৎপেতে থাকা অভিযুক্তরাসহ আরো অজ্ঞাত ৪-৫ জন তাকে মারধর করেন। পরে খাইরুল ইসলামের রেস্টুরেন্টের সামনে থাকা প্রধানমন্ত্রী ও শিল্পমন্ত্রীর ছবিসহ সরকারের উন্নয়নচিত্র সম্বলিত দলীয় কয়েকটি ব্যানার ছিড়ে ফেলে নিয়ে যায় এবং প্রাণনাশের হুমকি প্রদান করে।


বেলাব সদর ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক ও রেস্টুরেন্ট মালিক মোঃ খাইরুল ইসলাম বলেন, এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ করেছি। ঘটনার সাথে জড়িতদের বিচার চাই।


অভিযুক্ত এ্যাপোলো বলেন, রকির সাথে তুচ্ছ ঘটনা নিয়ে খাইরুল ইসলামের কথা কাটাকাটির সময় আমি মীমাংসার জন্য তাদের থামিয়ে দেই। এসময় উভয়কে শান্ত থাকার অনুরোধ করি, কিন্ত কেন আমার নামে থানায় অভিযোগ করেছেন তা আমার বোধগম্য নয়।


স্থানীয় ওয়ার্ড মেম্বার ও অভিযুক্ত রকি মিয়ার ভাই সিদ্দ্কিুর হাসান জেকি বলেন, আমি যতটুকু জানি রুবেল মিয়া রেস্টুরেন্ট মালিক খাইরুল ইসলামের কাছে বিশ হাজার টাকা পাওনা। এ নিয়ে তাদের মধ্যে একটু কথা কাটাকাটি হয়েছে। প্রধানমন্ত্রী ও শিল্পমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছিড়ার ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।


নারায়ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাউসার কাজল ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান বলেন, এ ঘটনা সম্পর্কে আমরা অবগত নই।


বেলাব থানার উপ পরিদর্শক ও নারায়ণপুর ইউনিয়নের বিট অফিসার মোঃ আঃ আজিজ আল মামুন বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



এই বিভাগের আরও