মেকআপ সিনেমা ‘অপ্রদর্শনযোগ্য’: ঘোষণা সেন্সর বোর্ডের

০২ মার্চ ২০২১, ০৬:২৮ পিএম | আপডেট: ১৮ এপ্রিল ২০২১, ০৫:৪৩ এএম


মেকআপ সিনেমা ‘অপ্রদর্শনযোগ্য’: ঘোষণা সেন্সর বোর্ডের
ফাইল ছবি

বিনোদন ডেস্ক:

অনন্য মামুন পরিচালিত ‘মেকআপ’ সিনেমাটি ‘অপ্রদর্শনযোগ্য’ হিসেবে ঘোষণা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। বাংলাদেশের সিনেমাকে নেতিবাচকভাবে উপস্থাপনের কারণে দেশের কোনো সিনেমাহলে ছবিটি মুক্তি দিতে পারবেন না প্রযোজক। সোমবার সেন্সর বোর্ডের সচিব মমিনুল হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

বিষয়টি আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানকে জানানো হয়েছে। বিধি অনুসারে, চিঠি প্রাপ্তির ৩০ দিনের মধ্যে এ সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করার সুযোগ আছে ছবির প্রযোজক-পরিচালকের।

পরিচালক অনন্য মামুন গণমাধ্যমকে জানান, ‘আমরা সেন্সর বোর্ডের চিঠি পেয়েছি। তবে, আপিল করব না। ছবিটি আবার নতুনভাবে সেন্সরের জন্য জমা দেব হয়তো।’ তিনি আরও বলেন, ‘সব পেশায় ভালো মানুষ ও মন্দ মানুষ থাকে। তাহলে তো কোনো পেশার মানুষ নিয়েই ছবি করা যাবে না। আমি কাওকে ছোট করিনি। তাহলে আমরা নির্মাতারা কীভাবে ছবি বানাবো বুঝছি না।’

সেলিব্রেটি প্রোডাকশন প্রযোজিত ‘মেকআপ’ সিনেমায় অভিনয় করেছেন তারিক আনাম খান, রোশান ও নিপা আহমেদ। এর আগে, ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার মুক্তিপ্রাপ্ত ‘নবাব এলএলবি’ ছবির সংলাপে পুলিশকে হেয় করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন ছবির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা। বর্তমানে তারা জামিনে আছেন।


বিভাগ : বিনোদন