এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ৩০% ছাড়ে ভর্তির সুযোগ

১১ মার্চ ২০২৪, ০৪:৪৬ পিএম | আপডেট: ১২ এপ্রিল ২০২৪, ১২:৩৪ এএম


এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ৩০% ছাড়ে ভর্তির সুযোগ

টাইমস ডেস্ক:

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ স্প্রিং সেমিস্টার ২০২৪ ভর্তি মেলা শুরু হয়েছে। আজ সোমবার (১১ মার্চ) সকাল ১১.৩০ মিনিটে মেলার উদ্বোধন করেন এইউবি উপাচার্য ইমেরিটাস প্রফেসর ড. শাহজাহান খান। মেলা চলাকালীন ভর্তি হলেই শিক্ষার্থীরা পাচ্ছে আকর্ষণীয় ব্যাকপ্যাক। র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বিজয়ী শিক্ষার্থীর জন্য থাকছে আকর্ষণীয় ল্যাপটপ।

এছাড়া ভর্তিচ্ছু শিক্ষার্থীরা সকল প্রোগ্রামে পাচ্ছে কমপক্ষে ৩০% ছাড় ও ভর্তি ফি’তে পাচ্ছে ৫০% ছাড়। এসএসসি ও এইচএসসিতে জিপিএ গাল্ডেন ৫ প্রাপ্ত শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তানরা পাচ্ছে ১০০% ছাড়। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীরা পাচ্ছে ৫০% ছাড়।

১১ মার্চ থেকে ২০ মার্চ ২০২৪ পর্যন্ত চলবে এই মেলা। অফলাইন ও অনলাইন দুইভাবেই শিক্ষার্থীরা মেলা চলাকালীন সময়ে ভর্তি হতে পারবে। ভর্তি হতে যোগাযোগ: ০১৬৭৮৬৬৪৪১৭-১৯


মেলা উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এইউবি ট্রেজারার প্রফেসর ড. মো. নূরুল ইসলাম, রেজিস্ট্রার একেএম এনামুল হক, স্কুল অব বিজনেস এর ডীন প্রফেসর ড. মো: নুরুল ইসলাম, স্কুল অব আর্টস এর ডীন এ.এইচ.এম.এ সালেক ও ভর্তি বিভাগ এর পরিচালক আব্দুল কাদের । এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও ফ্যাকাল্টি এবং উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি:


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও