ভৈরবের আ’লীগ নেতা আতিক আহমেদ করোনায় আক্রান্ত

০৯ জুন ২০২০, ০৭:৪৬ পিএম | আপডেট: ০১ আগস্ট ২০২১, ০৩:১৯ পিএম


ভৈরবের আ’লীগ নেতা আতিক আহমেদ করোনায় আক্রান্ত
আতিক আহমেদ সৌরভ

ভৈরব প্রতিনিধি:

প্রাণঘাতী সংক্রমণ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আতিক আহমেদ সৌরভ। তার জ্বর অনুভব হলে গত ২ জুন ভৈরব ট্রমা সেন্টারে করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন তিনি। পরে ৪ জুন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। এরপর থেকে ডাক্তার এর পরামর্শে হোম আইসোলেশনে আছেন তিনি।

করোনা'র দূর্যোগ শুরু হওয়ার পর থেকে খেটে খাওয়া হতদরিদ্র পরিবারসহ নিম্নআয়ের মানুষের ঘরে খাবার পৌঁছাতে নিরঅলস পরিশ্রম করেছেন আতিক আহমেদ সৌরভ। ব্যক্তিগত তহবিল থেকে ১ হাজার হতদরিদ্র পরিবার মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন তিনি।

তাছাড়াও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে ১২টি ওয়ার্ডে ভৈরব-কুলিয়ারচর এর  সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এর ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার ও ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. সায়দুল্লাহ মিয়ার উপজেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার পৌর শহরের মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।

তিনি ভৈরব বইমেলা পরিষদ সভাপতি, ভৈরব বাজার নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন ছাড়াও তিনি কাকলী কচিকাঁচার মেলা, ভৈরব বিজয় মেলা, ভৈরব উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। তাছাড়া ভৈরব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সমবায় জমি বন্ধকী ব্যাংকের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনসহ ৩০ বছর যাবত বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করছেন। সুস্থ হয়ে আবার সকল দায়িত্ব সঠিকভাবে পালন করতে চান তিনি। দ্রুত সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন ভৈরবের এই সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ ।


বিভাগ : বাংলাদেশ