জয়মঙ্গল আদর্শ বিদ্যাপীঠ-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

২৩ ফেব্রুয়ারি ২০২০, ০৬:১৮ পিএম | আপডেট: ২৫ অক্টোবর ২০২০, ০৩:৪৬ পিএম


জয়মঙ্গল আদর্শ বিদ্যাপীঠ-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেখ মানিক:
নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের জয়মঙ্গল আদর্শ বিদ্যাপীঠ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনি ও রবিবার (২২/২৩ ফেব্রুয়ারি) দুইদিনব্যাপী বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ তরুন মৃধা।

অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর ই.সি আলহাজ্ব সৈয়দ শাহ আলম । জয়মঙ্গল আদর্শ বিদ্যাপীঠ এর প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি আব্দুর রশিদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়াল ইঞ্জিনিয়ারিং এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুস সালাম মিয়া।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন বাঘাব ইউনিয়নের সদস্য ও জয়মঙ্গল আদর্শ বিদ্যাপীঠ এর প্রতিষ্ঠাতা সদস্য মো: মনির খান।

এসময় আরো উপস্থিত ছিলেন বাঘাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একে ফজলুল হক সোনা মিয়া, জয়মঙ্গল আদর্শ বিদ্যাপীঠ এর প্রধান শিক্ষক এ.এস. শহিদুল হক অরুণ, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আমিনুল ইসলাম সরকার,মুজিবুল হক রুবেল ও সাংবাদিক শেখ মানিক, শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্যব্যাক্তিবর্গ।

গতকাল শিক্ষার্থীরা ক্রিড়া প্রতিযোগিতায়, দৌড়, দীর্ঘ লাফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ ও পাতিল ভাঙ্গা এবং যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আজকে সাংস্কৃতিক প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও