শিবপুরে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

১৫ নভেম্বর ২০১৯, ০৪:০১ পিএম | আপডেট: ২৬ জানুয়ারি ২০২০, ০১:৪০ এএম


শিবপুরে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

শেখ মানিক:

নরসিংদীর শিবপুর উপজেলার ৫৫টি স্কুলের ১৬৫ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থ প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে (১৫ নভেম্বর) শিবপুর উপজেলা কল্যাণ সমিতির আয়োজনে শহীদ আসাদ কলেজিয়েট গালর্স স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে এ বৃত্তি প্রদান করা হয়।

সমিতির সভাপতি  প্রকৌশলী এ এফএম  রশিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন  শিবপুর উপজেলা কল্যাণ সমিতির আজীবন সদস্য ও শিবপুরের সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান, শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন মাস্টার, সমিতির আজীবন সদস্য ও নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর এলাহি, মাছিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার, সমিতির সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এবিএম মতিউর রহমান ভূইয়া কাবিল, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আঃ বাছেদ,  ডা. মো. বজলুল গনি ভূইয়া, অর্থ সম্পাদক হেমায়েত হোসেন খান ও  মুক্তিযোদ্ধা একেএম নাসিম আহম্মেদ হিরন প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সমিতি সাধারণ সন্পাদক মো. হারিসুল হক, অনুষ্ঠান সঞ্চালণা করেন সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল জেলা রেজিস্ট্রার মাহফুজুর রহমান রিপন।

অনুষ্ঠান শেষে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে উপজেলার ৫৫টি স্কুলের ১৬৫ জনকে ২৫০০ টাকা করে নগদ অর্থ, সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।