শিবপুরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন

২৬ নভেম্বর ২০২০, ০২:১৯ পিএম | আপডেট: ২২ জানুয়ারি ২০২১, ১২:৩৪ এএম


শিবপুরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন

শেখ মানিক:

“ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান” ১৯৯৮ সালে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা ও ২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং ২০ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি। স্বাস্থ্য পরিদর্শক ১১ সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে নরসিংদীর শিবপুর উপজেলার স্বাস্থ্য সহকারিরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে কর্মবিরতি কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন, শিবপুর উপজেলা শাখা। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে স্বাস্থ্য সহকারিরা অবস্থান নিয়ে দাবি আদায় না হওয়া পর্যন্ত এই কর্ম বিরতি চলবে বলে ঘোষণা দিয়েছেন।

এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন সংগঠনের নরসিংদী জেলার সভাপতি আল-আমিন, সদস্য শেখ মাসুদুল হক, শিবপুর উপজেলা সাখার সভাপতি আলতাফ হোসেন সিকদার, সাধারণ সম্পাদক ওয়ালি উল্লাহ, সহ-সভাপতি আলমগীর হোসেন, আরিফুল ইসলাম শাহীন প্রমুখ। এছাড়া উপজেলায় কর্মরত সকল স্বাস্থ্য সহকারীরা উপস্থিত ছিলেন।



এই বিভাগের আরও