রায়পুরায় মোবাইল ব্যাংকিং নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

০৪ এপ্রিল ২০২৪, ০১:০৭ পিএম | আপডেট: ২৪ মে ২০২৪, ০১:০৭ এএম


রায়পুরায় মোবাইল ব্যাংকিং নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাংকিং নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল পৌণে ১০টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, নগদের ২ কর্মী নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো: শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।

আহতদের স্বজন ও নগদের কর্মীরা জানান, প্রতিদিনের ন্যায় নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেল যোগে রায়পুরা উপজেলায় যাচ্ছিলেন ২ কর্মী শাহিন এবং দেলোয়ার। তারা আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন বীজের কাছে পৌছলে পেছন দিক থেকে মোটরসাইকেল যোগে যাওয়া দুই ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে সাথে থাকা ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুই ছিনতাইকারী।  

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে দেলোয়ার পেটে ও শাহিন হাতে গুলিবিদ্ধ হয় বলে জানান চিকিৎসকরা। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা।  

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, ধারণা করা হচ্ছে নরসিংদী শহরের হেমেন্দ্রসাহার মোড়স্থ নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে লক্ষ করছিল ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছুড়ে। এসময় তাদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। নগদ কর্তৃপক্ষের কাছ প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে কাজ করছে পুলিশ।

 



এই বিভাগের আরও