নরসিংদীতে ‘করোনা মহামারীতে আমাদের করণীয়’ শীর্ষক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

১২ জুলাই ২০২০, ০৫:৫১ পিএম | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ এএম


নরসিংদীতে ‘করোনা মহামারীতে আমাদের করণীয়’ শীর্ষক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি নরসিংদী জেলা কমিটির উদ্যোগে শুক্রবার (১০ জুলাই) “করোনা মহামারীতে আমাদের করণীয়” শীর্ষক ভার্চুয়াল সভা রাত ৯ টা হতে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী জেলা কমিটির সভাপতি মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অজিত পাল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার, মিডিয়া বিষয়ক সম্পাদক মোস্তফা জামাল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক শিউলি মিত্র। এছাড়াও নরসিংদী জেলা কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, শিক্ষক হিসেবে আমাদের অনলাইন পাঠদানসহ শিক্ষার্থীদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ চলমান রাখাতে হবে ।
সভায় ইতিমধ্যে যারা করোনা আক্রান্ত হয়েছে তাঁদের সুস্থতার জন্য দোয়া এবং যারা আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও শিক্ষকদের নানাবিধ সমস্যা সমাধান ও সাংগঠনিক কার্যক্রম কীভাবে আরো জোরদার করা যায় তা নিয়ে আলোচনা হয়।

নরসিংদী জেলা কমিটির ভার্চুয়াল সভার হোস্ট হিসাবে দ্বায়িত্ব পালন করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুবুর রহমান। এই ভার্চুয়াল সভার সঞ্চালনায় ছিলেন জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ উবাইদুল্লাহ। সর্বশেষে সভার সভাপতি মোঃ জসীম উদ্দিন সভার সারমর্ম তুলে ধরে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত ঘোষণা করেন।



এই বিভাগের আরও