নরসিংদীতে ডিবির পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৮ মে ২০২০, ১২:২৭ এএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ এএম


নরসিংদীতে ডিবির পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। এসময় উদ্ধার হয়েছে ২৫০ পিস ইয়াবা। বুধবার (২৭ মে) জেলার রায়পুরার রাধাগঞ্জ ও সদর থানার সাহেপ্রতাব ও কাউরিয়া পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রায়পুরা থানার রাধাগঞ্জ এলাকার হারিছ মিয়ার ছেলে মো: জাহাঙ্গীর মিয়া (২৮) ও সদর থানার সাহেপ্রতাব এলাকার লুৎফর রহমানের ছেলে মোঃ সাইফুল ইসলাম ওরফে মিঠু (২৮), নরসিংদী শহরের কাউরিয়া পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মোঃ মোজাম্মেল ওরফে মোজা (২৮) ও ঘোষপাড়া মহল্লার কোকিল মিয়ার ছেলে ইয়াছিন (২৭)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর পরিদর্শক রুপণ কুমার সরকার জানান, ডিবির উপ পরিদর্শক তাপস কান্তি রায় রায়পুরা থানাধীন রাধাগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মিয়াকে গ্রেফতার করে। এসময় তার দখল থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে উপ পরিদর্শক মোস্তাক আহম্মেদ নরসিংদী সদর এলাকার সাহেপ্রতাব ও কাউরিয়া পাড়ায় অভিযান পরিচালনা করেন। এসময় মাদক ব্যবসায়ী মোঃ মোজাম্মেল, ইয়াছিন, ও মোঃ সাইফুল ইসলাম মিঠুকে গ্রেফতার করা হয়। তাদের দখল থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক করে মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত চার জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।



এই বিভাগের আরও