নরসিংদীতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অভিযান, খাদ্য সামগ্রী বিতরণ

২৮ মার্চ ২০২০, ০৩:৫২ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০১ এএম


নরসিংদীতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অভিযান, খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে শহরের বিভিন্ন সড়ক ও বাজারে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন ও সেনাবাহিনী। শনিবার (২৮ মার্চ) দুপুরে নরসিংদী পৌর শহরের বিভিন্ন বাজার ও সড়কগুলোতে মহড়া দিয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাইকিং করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এসময় অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার জন্য সকলকে অনুরোধ করেন তিনি। পরে করোনা পরিস্থিতি মোকাবেলায় শ্রমজীবী মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করে জেলা প্রশাসন। সদর উপজেলার শীলমান্দী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
আয় না হলে সংসার চলে না এমন ১০ হাজার দিনমজুর, শ্রমিক, অটোরিক্সা চালকসহ দরিদ্র শ্রেণির পরিবারের মধ্যে পর্যায়ক্রমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

এসময় নরসিংদীর অতিরিক্তি জেলা প্রশাসক ইমরুল কায়েস, কমল কুমার ঘোষ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আক্তার, সেনাবাহিনীর ক্যাপ্টেন রেদুয়ান, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



এই বিভাগের আরও