নরসিংদীতে একদিনে আরও ৪৬ জন করোনায় আক্রান্ত

০৩ এপ্রিল ২০২১, ০৪:০২ পিএম | আপডেট: ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পিএম


নরসিংদীতে একদিনে আরও ৪৬ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক:

করোনার হটস্পট নরসিংদীতে গত একদিনে আরও ৪৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ৩ হাজার ২৫১ জনে। শনিবার (৩ এপ্রিল) বিকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় জেলার ১৩২ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। শনিবার পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ২৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাঁদের মধ্যে সবাই সদর উপজেলার বাসিন্দা। এছাড়া ৮০টি পেন্ডিং নমুনার ফলাফলে পলাশ উপজেলার ১৭ জন ও শিবপুর উপজেলার ২ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ২১ হাজার ১৩৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২ হাজার ৩০ জন, শিবপুরে ৩০৩ জন, পলাশে ৩৬৪ জন, মনোহরদীতে ১৯১ জন, বেলাবতে ১৬৪ জন ও রায়পুরায় ১৯১ জন।

এ পর্যন্ত জেলায় কোভিড-১৯–এর সংক্রমণ হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৫৫ জন। এরমধ্যে সদর উপজেলায় ৩০ জন, পলাশে ০৩, বেলাবতে ০৬, রায়পুরায় ০৭, মনোহরদীতে ০২ ও শিবপুরে ০৭ জন।



এই বিভাগের আরও