নরসিংদীতে আরও ২৯ জনের করোনা শনাক্ত

৩০ মার্চ ২০২১, ০৭:৫৩ পিএম | আপডেট: ১২ মে ২০২৪, ১০:০৮ পিএম


নরসিংদীতে আরও ২৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ৩ হাজার ১৭২ জনে। মঙ্গলবার (৩০ মার্চ) বিকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় জেলার ১৭০ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। মঙ্গলবার হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এছাড়া জেলা হাসপাতালে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৭ জন ও শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন করোনা পজেটিভ শনাক্ত হয়।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ২০ হাজার ৭৬৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৯৭৪ জন, শিবপুরে ৩০১ জন, পলাশে ৩৪৭ জন, মনোহরদীতে ১৮৮ জন, বেলাবতে ১৬০ জন ও রায়পুরায় ১৯০ জন।

এ পর্যন্ত জেলায় কোভিড-১৯–এর সংক্রমণ হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৫৩ জন। এরমধ্যে সদর উপজেলায় ২৯ জন, পলাশে ০৩, বেলাবতে ০৬, রায়পুরায় ০৬, মনোহরদীতে ০২ ও শিবপুরে ০৭ জন।



এই বিভাগের আরও