নরসিংদীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৪ পিএম | আপডেট: ২৯ অক্টোবর ২০২০, ০২:৫২ এএম


নরসিংদীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

তৌহিদুর রহমান:
নরসিংদীতে ১১ কেজি গাঁজাসহ তিন জন কে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলার সদর মডেল থানাধীন ভেলানগর বাসস্ট্যান্ড এলাকা ও বানিয়াছল রেলওয়ে কলোনী সংলগ্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়।


নরসিংদী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কার্যালয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক মো নাজমুল হকের নেতৃত্ব উপ পরিদর্শক মোঃ সেরাজুল ইসলাম, সহকারী উপপরিদর্শক মোঃ জাকির হোসেন, এম এম ইউনুস আলী, মোঃ মাহবুব আলম এবং অন্যান্য বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত একটি টিম এই অভিযান পরিচালনা করে।

এসময় নরসিংদী সদর মডেল থানাধীন ভেলানগর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে মোঃ এনাম মিয়া (২৮) পিতা: মৃত নান্নু মিয়া ও উজ্জল মিয়া (২৫) পিতা: মোঃ আবদুল আহাদ কে ১০ কেজি গাঁজা সহ আটক করে। পৃথক অপর একটি অভিযানে বিকাল সাড়ে তিনটায় নরসিংদী মডেল থানাধীন বানিয়াছল রেলওয়ে কলোনী সংলগ্ন এলাকা থেকে মোঃ রাসেল মিয়া (২৫) পিতা: স্বপন মিয়া কে ১ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়। মাদকসহ আটকের ঘটনায় আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।



এই বিভাগের আরও