নরসিংদীতে পৃথকভাবে জেলা বিএনপির গণঅনশন কর্মসূচী পালন

২০ নভেম্বর ২০২১, ০৪:৩১ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পিএম


নরসিংদীতে পৃথকভাবে জেলা বিএনপির গণঅনশন কর্মসূচী পালন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে কোন্দলের জেরে পৃথকভাবে গণঅনশন কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি। শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চিনিশপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ও শহরের সাটিরপাড়া সুরভী সিনেমা হলের সামনে পৃথকভাবে এই কর্মসূচী পালন করা হয়।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো ও নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে এই গণঅনশন কর্মসূচী পালন করা হয়।

চিনিশপুরে অনুষ্ঠিত গণঅনশন কর্মসূচীতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক এমপি বেগম রোকেয়া আহম্মেদ লাকী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক দ্বীন মোহাম্মদ দীপু, দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, শহর বিএনপির সহ সভাপতি সম্পাদক কবির আহম্মেদ প্রমুখ।

অপরদিকে শহরের সাটিরপাড়া সুরভী সিনেমা হলের সামনে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে পৃথকভাবে গণঅনশন কর্মসূচী পালন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। জেলা যুবদলের সাবেক সভাপতি বোরহান উদ্দিনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন শহর বিএনপির সাবেক সভাপতি বাবুল সরকার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, সিনিয়র সহ সভাপতি শাহানশাহ শানু, জেলা তাঁতীদলের সভাপতি হুমাযুন কবির প্রমুখ।



এই বিভাগের আরও