করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির অভিযানে ৬ ছিনতাইকারি গ্রেফতার

০৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৬ পিএম | আপডেট: ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০৮ এএম


করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির অভিযানে ৬ ছিনতাইকারি গ্রেফতার
গ্রেফতারকৃত ৬ ছিনতাইকারী।

নিজস্ব প্রতিবেদক:

করিমপুর নৌ পুলিশ ফাঁড়ি ও নরসিংদী মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ৬ ছিনতাইকারিকে গ্রেফতার করা হয়েছে। গত রবিবার (৫ সেপ্টেম্বর) নরসিংদী মডেল থানাধীন করিমপুর এলাকা থেকে ছিনতাইকৃত মোবাইল, নগদ টাকা ও দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। জব্দ করা হয় ছিনতাইকাজে ব্যবহৃত স্পিডবোট।

জানা যায়, নরসিংদী শহরের গাবতলী এলাকার আনোয়ার উদ্দিন খানের ছেলে আসিফ আনোয়ার তার বন্ধুদের নিয়ে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে নদীতে ঘুরতে যান। ফেরার পথে ছিনতাইকারিরা আসিফ আনোয়ার ও তার বন্ধুদের অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সাথে থাকা মোবাইল ফোন, নগদ টাকা ছিনিয়ে নেয় এবং ভয়ভীতি দেখিয়ে পরিবারের কাছে বিকাশে আরো টাকা দাবী করে।

এ সময় খবর পেয়ে এলাকাবাসীর সহযোগিতায় করিমপুর নৌ পুলিশ দ্বীন ইসলাম (১৯), পিতা আব্দুল হক, সাং দত্তপাড়া ও সাকিব (১৯), পিতা সেনটু মিয়া, সাং কাউরিয়াপাড়াকে আটক করে। আটককৃতদের তথ্যমতে ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে তুহিন (১৯), পিতা মুর্শিদ, লাদেন (২১), পিতা হারুন মিয়া, মিনহাজ (২০), পিতা রতন মিয়া, আদনান (১৯) পিতা নবী হোসেন, সর্ব সাং পশ্চিম দত্তপাড়া, নরসিংদী কে আটক করা হয়। তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৮,৫০০ টাকা, ৪টি মোবাইল ফোন, একটি চাপাতি উদ্ধার করা হয়। এছাড়া অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাজ্জাদ (২২), পিতা আলম মিয়া ও হোসেন (২১) পিতা হাবি, উভয় সাং দত্তপাড়া পালিয়ে যায়।

পরে গ্রেফতারকৃতদের নরসিংদী মডেল থানায় সোপর্দ করা হয়। থানা পুলিশ গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোহাম্মাদ দাউদ জানান, ফাঁড়ি এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় আমরা সর্বদাই তৎপর আছি। ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষনিকভাবে যৌথ অভিযান চালিয়ে ছিনতাইকারিদের আটক করি। এছাড়া পলাতকদের আটকের চেষ্টা অব্যাহত আছে।



এই বিভাগের আরও