নরসিংদীতে তরুণীকে উত্যক্ত ও মারধরের অভিযোগ

০৭ আগস্ট ২০২১, ০৮:০৩ পিএম | আপডেট: ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৮ এএম


নরসিংদীতে তরুণীকে উত্যক্ত ও মারধরের অভিযোগ
সিসিটিভি ফুটেজের ছবি

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে উত্যক্ত করার প্রতিবাদ এক তরুণীকে প্রকাশ্যে মারধর ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে একদল যুবকের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার বাদুয়ারচর গেইট বাজারে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করলেও পুলিশ মামলা নিচ্ছে না বলে অভিযোগ পরিবারটির। পরে আজ শনিবার বিকালে দুই পক্ষের উপস্থিতিতে ঘটনাটি মীমাংসা করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।  

তরুণীর পরিবার জানায়, শুক্রবার সন্ধ্যায় বাদুয়ারচর গেইট বাজার থেকে বাড়ি ফেরার পথে বাদুয়ার চর পশ্চিম পাড়া গ্রামের নূর জালালের ছেলে রিফাত ও তার সহযোগী শিহাব ওই তরুণীর পথরোধ করে উত্যক্ত করে। এসময় উত্যক্ত করার প্রতিবাদ করায় মারধর করে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় তারা। পরে ওই তরুণী বাড়ি ফিরে ঘটনাটি তার পরিবারকে জানালে মা ও ভাইসহ পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উত্যক্তকারী রিফাত ও শিহাবকে খুঁজতে থাকেন। এসময় আবারও ওই তরুণীসহ তার মা, বড় ভাই ও চাচাত ভাইয়ের ওপর হামলা চালায় রিফাত ও শিহাবসহ ৮/১০ জনের একদল যুবক। এসময় ওই বাজারের একটি সিসিটিভি ফুটেজে হামলার ঘটনা ধারন হয়। ঘটনাটি থানায় জানানো হলে পুলিশ স্থানীয় লোকজনের উপস্থিতিতে রিফাতকে আটক করে থানায় নিয়ে যায়। পরে রাতেই তাকে ছেড়ে দেয়া হয়।

ওই তরুণীর পরিবারের অভিযোগ, এ ঘটনায় অভিযুক্ত রিফাতকে আটক করে থানায় নেয়া হলেও পরে রাত ১টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়। থানায় মামলা করার জন্য অভিযোগ দিতে চাইলেও পুলিশ গড়িমসি করে দুই পক্ষকে নিয়ে ঘটনাটি মীমাংসার চেষ্টা করেন। পরে শনিবার বিকালে তা মীমাংসা করা হয়েছে।

যোগাযোগ করা হলে অভিযুক্ত রিফাতের বাবা নূর জালাল বলেন, এ ঘটনায় ছেলেকে আটকের পর পুলিশ, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উভয়পক্ষ বসে ঘটনাটি মীমাংসা করা হয়েছে। ভবিষ্যতে যাতে এমন ঘটনা না হয় দোয়া করবেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম সাংবাদিকদের জানান, বাদুয়ারচরে আগের কোন ঘটনা নিয়ে সাবেক স্বামী স্ত্রীর মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। কোন মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ পাইনি। ইউপি সদস্যসহ স্থানীয়রা ঘটনাটি সমাধানের চেষ্টা করেন। থানার একজন উপ পরিদর্শককে ঘটনাটির বিস্তারিত জানার জন্য পাঠানো হয়।  



এই বিভাগের আরও