নরসিংদীতে ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

২৫ ডিসেম্বর ২০২০, ১২:১০ এএম | আপডেট: ২৭ অক্টোবর ২০২১, ০৯:৫৪ এএম


নরসিংদীতে ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে দৈনিক ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় নরসিংদী প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক ইত্তেফাকের নরসিংদী জেলা প্রতিনিধি নিবারণ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক দুই অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী ও প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: শাহ আলম মিয়া, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) শাহরুখ খান, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য রঞ্জিত কুমার সাহা, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা একেএম শাহজাহান। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক হামিদুল হক আহাদ।

এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকদের শীতের পিঠা পুলিতে আপ্যায়িত করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, দৈনিক ইত্তেফাক জনগণের সীমাহীন ভালবাসায়ই দীর্ঘ পথ চলার প্রেরণা যুগিয়েছে। ইত্তেফাক তার প্রতিষ্ঠাকাল থেকেই সময়ের দাবী মিটিয়ে এসেছে। জন্মলগ্ন থেকেই ইত্তেফাক বাংলাদেশকে স্বাধীন জাতি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় সোচ্চার ভূমিকা রেখেছে। যাদের ত্যাগ, পরামর্শ ও ভালবাসায় দৈনিক ইত্তেফাক এখনো মানুষের কল্যাণে ভূমিকা পালন করে যাচ্ছে। বঙ্গবন্ধু-মানিক মিয়া-ইত্তেফাক একই সূত্রে গাঁথা।