নরসিংদীর পাঁচদোনায় লরির ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত, আহত ২

১৮ ডিসেম্বর ২০২০, ০৯:৫৮ পিএম | আপডেট: ২৪ অক্টোবর ২০২১, ১০:৫৮ পিএম


নরসিংদীর পাঁচদোনায় লরির ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত, আহত ২

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর পাঁচদোনায় তেলবাহী লরির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন দুর্ঘটনাকবলিত সিএনজির আরও দুই যাত্রী। শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে পাঁচদোনা মোড়ের ঝংকার সিনেমা হল সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি যাত্রীর নাম সঞ্জয় নন্দী (৩৫)। তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দত্তপাড়া এলাকার বাবুল নন্দীর ছেলে। তিনি কিছুদিন আগে রাজধানী ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন।

এই ঘটনায় আহত দুই ব্যক্তি হলেন, সিএনজিচালক ও পাঁচদোনার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা গ্রামের সুমন (২৫) এবং পলাশের ঘোড়াশালের ফণী ভূষণ দাসের ছেলে দয়াল কুমার দাস (৫৬)।

স্থানীয় লোকজন জানান, শুক্রবার বিকেলে পলাশের ঘোড়াশাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজিটি পাঁচদোনা মোড়ের দিকে আসছিল। গন্তব্যের খুব কাছেই ঝংকার সিনেমা হলের কাছাকাছি আসার পর ওই সিএনজিকে টঙ্গীগামী তেলবাহী একটি লরি চাপা দেয়। এ সময় ওই সিএনজিতে চালকসহ তিনজন অবস্থান করছিলেন। স্থানীয় লোকজন তাদের তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথেই সঞ্জয় নন্দীর মৃত্যু হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহমুদুল কবির আরিফ জানান, তিনজনের মধ্যে একজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। অপর দুই আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় রেফার্ড করা হয়েছে।

মাধবদী থানার উপপরিদর্শক আবদুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত সিএনজিটি উদ্ধার করা হয়েছে। তবে তেলবাহী ওই লরিটি পালিয়ে গেছে। হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।