শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বেলাবতে প্রদীপ প্রজ্জ্বলন

১৪ ডিসেম্বর ২০২০, ০৯:০৩ পিএম | আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ পিএম


শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বেলাবতে প্রদীপ প্রজ্জ্বলন

শেখ আঃ জলিল:

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে প্রদীপ প্রজ্জ্বলন করে উপজেলা প্রশাসন। এ সময় বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মদ্যে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমসের জামান ভূইয়া রিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান ভূঁইয়া জাহাঙ্গীর, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, জেলা পরিষদের সদস্য মেরাজ মাহমুদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বেলাল আহম্মেদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ.কে.এম মুনিম আহাম্মেদ সজীব, বেলাব উপজেলা প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম, বেলাব প্রেসক্লাবের পক্ষ থেকে আলমগীর পাঠান,  মুক্তিযাদ্ধা, শিক্ষক ও নরসিংদী জেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য মো: মেরাজুল ইসলাম ভূঁইয়া মাছুম সহ উপজেলার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

অপরদিকে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফায়েত হোসেন পলাশের নেতৃত্বে বেলাব থানার সামনে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।