শিবপুরের দুলালপুরে এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

২০ জুলাই ২০২০, ০৬:৩০ পিএম | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৪ পিএম


শিবপুরের দুলালপুরে এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

শেখ মানিক:

নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর মোড়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২০ জুলাই) দুপুরে রমিজ উদ্দিন ফকির শপিং কমপ্লেক্সে এ শাখার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়াম্যান হারুনুর রশীদ খান। উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও নরসিংদী জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. খোরশেদ আলম ভূঁইয়া।

ইসলামী ব্যাংক পলাশ শাখার সিনিয়র এ্যাসিষ্টেন্ট  ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোহাম্মদ আবুল কাছেম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুলালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ, দুলালপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: মনজুর হোসেন ফকির, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিবপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আসাদুজ্জামান আসাদ, পলাশ ইছাখালী সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মশিউর রহমান মামুন, মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন ভূইয়া, সমাজসেবক নবিউল হক ও সাবেক শিক্ষক মোক্তার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ও বক্তব্য রাখেন দুলালপুর মোড় বাজার কমিটির সভাপতি ও শিবপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু নাঈম ফকির রিপন। এসময় আরো উপস্থিত ছিলেন শিবপুর প্রেস ক্লাবের আহ্বায়ক আলম খান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



এই বিভাগের আরও