শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

২৯ অক্টোবর ২০২৩, ০৬:৪৭ পিএম | আপডেট: ১৩ জুলাই ২০২৪, ১১:৪৪ পিএম


শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শেখ মানিক:

নরসিংদীর শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। 

মাদক সন্ত্রাস ও উগ্র ধর্মীয় মতবাদকে না বলি, খেলাধুলা ও শরীর চর্চার মাধ্যমে সুস্থ জীবন গড়ি এ স্লোগানে এ ম্যাচ আয়োজন করা হয়।


খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার ও শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শাহ মোঃ সজীব।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মোঃ আলমগীর, মাধ্যমিক শিক্ষা অফিসার আলতাফ হোসেন,উপজেলা শিক্ষা অফিসার নুর মোঃ রুহুল ছগীর, শিবপুর সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একে মাসুদুর রহমান খান,মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা:রোকসানা বিলকিস,বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক শেখ মানিক সহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খেলায় অংশ গ্রহণ করেন, শিবপুর স্পোটিং একাডেমী বনাম কামরাব ফুটবল একাডেমী। খেলায় ১-০ গোলে জয় লাভ করে কামরাব ফুটবল একাডেমী। পরে উভয় দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও