শিবপুরে আব্দুল মান্নান ভূঁইয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত

২৮ জুলাই ২০২৩, ০৫:৫০ পিএম | আপডেট: ০৩ মে ২০২৪, ০৮:৩১ এএম


শিবপুরে আব্দুল মান্নান ভূঁইয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত

এস এম আরিফুল হাসান:
বিএনপির প্রয়াত মহাসচিব, নরসিংদী-৩ (শিবপুর) আসনের চারবারের সাবেক সংসদ সদস্য, সাবেক এলজিআরডি মন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় নেতা প্রয়াত আব্দুল মান্নান ভূঁইয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৮ জুলাই) সকাল ১০ ঘটিকায় শিবপুরে আব্দুল মান্নান ভূঁইয়া পরিষদের আয়োজনে সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শিবপুর সরকারী পাইলট উচ্চবিদ্যালয়ের ধানুয়াস্থ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আব্দুল মান্নান ভূঁইয়া পরিষদের সদস্য সচিব ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধা। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চক্রধা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বেনুজির আহমেদ, দুলালপুর ইউপির সাবেক চেয়ারম্যান মেরাজুল হক মেরাজসহ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে কয়েক হাজার বিভিন্ন পেশা শ্রেণীর মানুষ অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সাবেক উপজেলা চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধা বলেন, আব্দুল মান্নান ভূঁইয়া ছিলেন একজন দেশ প্রেমিক রাজনীতিবিদ। তিনি ছিলেন একজন সৎ, দূর্নীতিমুক্ত জাতীয় নেতা। আজকে দেশের এই পরিস্থিতে মান্নান ভূঁইয়ার শূন্যতা বিরাজ করছে। বর্তমানে শিবপুরে জীবিত মান্নান ভূঁইয়ার চেয়ে মৃত মান্নান ভূঁইয়া এখন অনেক শক্তিশালী। এছাড়া আব্দুল মান্নান ভূঁইয়ার সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজের শিক্ষকগণ, আব্দুল মান্নান ভূঁইয়া স্মৃতি সংসদসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।