নরসিংদীতে ৫ ঘন্টার ব্যবধানে সড়কে প্রাণ গেল ৬ জনের 

১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩৮ পিএম | আপডেট: ২৩ মে ২০২৪, ০৩:৫৩ পিএম


নরসিংদীতে ৫ ঘন্টার ব্যবধানে সড়কে প্রাণ গেল ৬ জনের 

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে ৫ ঘন্টার ব্যবধানে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় যাত্রীবাহি বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়। অপরদিকে রাত দুইটার দিকে শিবপুরের ঢাকা-সিলেট মহাসড়কে শ্রীফুলিয়ায় শ্রীফুলিয়ায় মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন এবং এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।


পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, রাত সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ভিটিমরজাল নামক স্থানে পৌছালে সেখানে একটি যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই রায়পুরার বড়চর গ্রামের কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়ার (১৮) মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।


অন্যদিকে রাত দুইটার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এছাড়া আহত হয় আরো ৭ জন।


নিহতরা হলেন, চাঁদপুর জেলার মতলব থানার মুন্সিরকান্দি গ্রামের এফাজুল হক (৫০), তার ছেলে মোস্তাকিম (১৮) ও মাইক্রোবাস চালক শ্রী সাগর চন্দ্র (৩০)। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর ও জেলা হাসপাতালে ভর্তি করা হয়।


ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো: ইলিয়াছ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এছাড়া আহত ৭ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।



এই বিভাগের আরও