পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩

১১ মে ২০২৪, ০১:১৬ পিএম | আপডেট: ২৩ মে ২০২৪, ০২:১১ পিএম


পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে বাসের সঙ্গে হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে হাইয়েস মাইক্রোবাস চালকসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার পাঁচদোনার চৈতাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে মাইক্রোবাসের চালক আব্দুস সালাম (৪৩) ও যাত্রী চট্রগ্রামের শিক্ষার্থী ও ‘অড সিগনেচার’ ব্যান্ডের অন্যতম সদস্য গিটারিস্ট আহসান তানভীর পিয়াল (২৩)।


আহতদের মধ্যে আকিব (২৪) নামে একজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে ও অজ্ঞাত ২ জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইলিয়াছ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী হাইয়েস মাইক্রোবাসটি পাঁচদোনার চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। মুখোমুখী এ সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে মাইক্রোবাসটির চালক আব্দুস সালাম ও যাত্রী পিয়াল হোসেন ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় মাইক্রোবাসের আরও ৩ যাত্রী। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায় স্থানীয়রা। খবর পেয়ে দমকল বাহিনী মরদেহ উদ্ধার করার পর পুলিশ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইলিয়াছ জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। হানিফ পরিবহনের বাসটি পালিয়ে গেলে পরে ভুলতা এলাকা থেকে জব্দ করা হয়েছে।



এই বিভাগের আরও