শিবপুরে গরু ব্যবসায়ীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

১০ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫৯ পিএম | আপডেট: ১৭ জুন ২০২৪, ০৫:১৬ এএম


শিবপুরে গরু ব্যবসায়ীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুরে মাথা বিচ্ছিন্ন অবস্থায় সাইফুল ইসলাম নামে এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের নোয়াদিয়া পঞ্চগ্রাম ঈদগাঁ মাঠ থেকে মরদেহ ও এর ৫০ গজ দূর থেকে বিচ্ছিন্ন মাথাটি উদ্ধার করা হয়।

নিহত সাইফুল ইসলাম (৪৬) উপজেলার শানখোলা গ্রামের আ: হেলিমের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন এবং মাঝে মধ্যে গরুর ব্যবসা করতেন।


মরদেহ উদ্ধার ও এ ঘটনায় জড়িত সন্দেহে লাভলু নামের একজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।


পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, সাইফুল ইসলাম শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে পার্শ্ববর্তী তৃষা বাজারে যায়। রাত বাড়তে থাকলেও বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা সাইফুল ইসলামের মুঠোফোনে কল দিলে সংযোগ বন্ধ পায়। পরে বাজার সহ বিভিন্ন যায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি পরিবার। রোববার সকাল ৮ টার দিকে স্থানীয়রা তৃষা বাজার থেকে আধা কিলোমিটার দূরে পঞ্চগ্রাম ঈদগাঁ মাঠের কোনে সাইফুলের মরদেহ ও এর ৫০ গজ দূরে মাথা পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন ও পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ বেলা এগারোটার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।


ব্যবসার টাকা লেনদেন সংক্রান্ত পূর্বশত্রুতার কারণে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও পরিবারের সদস্যরা।


শিবপুর থানার ওসি ফিরোজ তালুকদার জানান, রাতের কোনো এক সময় সাইফুল ইসলামকে জবাই করে দেহ থেকে মাথা আলাদা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।


নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান ওসি।



এই বিভাগের আরও