নরসিংদীতে স্ত্রীকে কুপিয়ে জখম করার পর স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার

৩১ মে ২০২৩, ০৫:১৮ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫২ এএম


নরসিংদীতে স্ত্রীকে কুপিয়ে জখম করার পর স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে স্বামী কর্তৃক স্ত্রীকে কুপিয়ে জখম করার পর নিজ ঘর থেকে স্বামী আকতার হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সদস্য ও পুলিশের ধারণা ছুরিকাঘাতে আহত স্ত্রী মারা গেছেন এমন ধারনায় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। বুধবার (৩১ মে) সকালে নরসিংদী পৌর এলাকার কাউরিপাড়া মহল্লার খোকন মিয়ার বাড়ির ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আকতার হোসেন (৪০) সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের টাউয়াদী এলাকার মলিল মিয়ার ছেলে। তিনি তার দ্বিতীয় স্ত্রী মাহমুদা আক্তার শিল্পী (২৫) নিয়ে খোকন মিয়ার পাঁচতলা ভবনের চতুর্থ তলায় ভাড়া বাসায় বসবাস করতেন। গুরুতর আহত মাহমুদা আক্তার শিল্পীকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

 

নিহতের স্বজন ও পুলিশ জানায়, আকতার হোসেন ৮ বছর আগে মাহমুদা আক্তার শিল্পীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে দ্বিতীয় স্ত্রী শিল্পীকে নিয়ে কাউরিপাড়া মহল্লার খোকন মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় বুধবার সকালে বাজার করে বাসায় ফিরেন আক্তার হোসেন। এ সময় পারিবারিক কলহের জের ধরে তর্কে জড়ায় স্বামী-স্ত্রী। এক পর্যায়ে স্ত্রী মাহমুদা আক্তার শিল্পীকে ছুরি দিয়ে আঘাত করেন স্বামী আক্তার হোসেন। এ সময় আকতার হোসেনের প্রথম স্ত্রীর কন্যাসহ বাড়ির লোকজন আহত শিল্পীকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। স্ত্রীকে হাসপাতালে নেয়ার পর বাসায় থাকা স্বামী আকতার হোসেন তার রুমের সিলিং ফ্যানের সাথে ফাঁস নিয়ে ঝুলছিলেন।

আশপাশের লোকজন টের পেয়ে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত আক্তারের প্রথম স্ত্রী সুমি আক্তার বলেন, ‘আমি শ্বশুর-শাশুড়ির সঙ্গে টাউয়াদিতে বসবাস করি। দ্বিতীয় বিয়ের পর থেকেই সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি মা-বাবার সঙ্গেও যোগাযোগ করতো না। আজ সকালে শুনতে পাই সে আত্মহত্যা করেছে।’

নিহতের খালা সাজেদা বেগম বলেন, ‘আক্তার তার বাবা-মায়ের সঙ্গে সম্পর্ক রাখতে চেয়েছিল। কিন্তু তার দ্বিতীয় স্ত্রী শিল্পী তা রাখতে দিতে চাইতো না। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। এরই ধারাবাহিকতায় আজকের ঘটনা ঘটে।’

নরসিংদী সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক শাহীন আহমেদ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি গুরুতর আহত শিল্পীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে ঘটনার বিস্তারিত বলা যাবে।



এই বিভাগের আরও