নরসিংদী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবী ফোরামের মিলন মেলা ২০২২ অনুষ্ঠিত

২৮ মে ২০২২, ০৩:৫১ পিএম | আপডেট: ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পিএম


নরসিংদী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবী ফোরামের মিলন মেলা ২০২২ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবী ফোরামের মিলন মেলা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বিজয়ের ৫০ বছর উপলক্ষে শনিবার দিনব্যাপী পাঁচদোনায় ড্রিম হলিডে পার্কে এই মিলন মেলায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে জেলার ৬ উপজেলার ৩১১টি সামাজিক সংগঠনের ৬৯৭৫ জন স্বেচ্ছাসেবী অংশ নেন। এসব সংগঠন যার যার অবস্থানে থেকে জেলার বিভিন্ন উপজেলায় মুমূর্ষ রোগীদের রক্তদান, বৃক্ষরোপন, দুর্যোগে সহায়তা, গরীব ও অসহায়দের আত্মকর্মসংস্থান সৃষ্টি, বাল্যবিয়ে বন্ধ করা, শিক্ষা উপকরণ বিতরণসহ স্বেচ্ছায় নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে থাকে। জেলায় সমাজ উন্নয়নমূলক কাজকে আরও বেগবান ও গতিশীল করতে এই মিলন মেলার আয়োজন করা হয়েছে বলে জানান উদ্যোক্তারা।

নরসিংদী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবী ফোরামের আহবায়ক মাহবুবুর রহমান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক মো: গিয়াস উদ্দিন মিয়া।

স্বাগত বক্তব্য রাখেন, বিজয়ের ৫০ নরসিংদী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবী ফোরাম মিলন মেলা ২০২২ এর সদস্য সচিব আল আমিন রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, বাংলাদেশ টেক্সটাইল মিল এসোসিয়েশন (বিটিএমএ) এর সহসভাপতি আব্দুল্লাহ আল মামুন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব, ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা, নরসিংদী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবী ফোরামের উপদেষ্টা রাসেল বিন হাসনাত প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আমরা নরসিংদীবাসী সংগঠনের সাধারণ সম্পাদক তৌকির আহমেদ।



এই বিভাগের আরও