মাধবদীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

২২ জানুয়ারি ২০২২, ০৯:১৮ পিএম | আপডেট: ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পিএম


মাধবদীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মাধবদীতে পূর্ব শত্রুতা ও ঝগড়াকে কেন্দ্র করে নতুন করে দুই পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। হামলায় গুলিবিদ্ধ হয়ে একজন গুরুতর আহত হয়েছেন বলে দাবি পরিবারের। শনিবার বিকালে মাধবদী থানার নুরালাপুর ইউনিয়নের মাটিয়ালকান্দা গ্রামে এই ঘটনা ঘটে ।

নুরালাপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য মো: মাজারুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

গুরুতর আহত ওই যুবকের নাম মেহেদি হাসান (২৩)। তিনি মাটিয়ালকান্দা গ্রামের সাবেক ইউপি সদস্য হারুনুর রশিদ ওরফে হারুন মেম্বারের ছেলে। হামলায় হারুন রশিদও গুরুতর আহত হন। বাকি আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান,  নুরালাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদেকুর রহমান ভূঞা ও ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হারুনের মধ্যে পূর্বের একটি মামলা ও সেটির নিষ্পত্তি সংক্রান্ত বিষয়ে আর্থিক লেনদেনের বিরোধ চলছিল। এই জেরে শনিবার দুপুরে দুই পক্ষ দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এসময় হারুন মেম্বারের ছেলে মেহেদির পায়ে গুলি লাগে এবং উভয় পক্ষের আরও চারজন দেশীয় অস্ত্র ও লাঠির আঘাতে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত মেহেদির বাবা সাবেক মেম্বার হারুনুর রশিদ বলেন, সাদেক চেয়ারম্যান গ্রুপের সুমন, সুজন, নাসির সহ আরও কয়েকজন আমাদের ওপর হামলা চালায়। এসময় তারা আমার ছেলেকে গুলি করেছে।

নুরালাপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: মাজারুল ইসলাম বলেন, মেহেদি নামে ওই যুবকের পায়ে গুলি লেগেছে বলে জানি আমি। এছাড়া দুই পক্ষের প্রায় ৪-৫ জন আহত হয়েছেন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আসাদ আবদুল্লাহ খান বলেন, আহত মেহেদীর শরীরে ক্ষত দেখা গেছে। তবে এটা গুলির ক্ষত কী না তা এখনও নিশ্চিত নই। পরিবারের দাবী  গুলি করা হয়েছে, কিন্তু আমরা ভেতরে কোনো গুলি পাইনি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সৈয়দুজামান  বলেন, মারামারি হয়েছে কিন্তু কেউ গুলিবিদ্ধ হয়েছে বলে শুনিনি। ঘটনার পর থেকে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে, পরিস্থিতি শান্ত।