মাধবদীতে দুই গৃহহীন পরিবারকে ঘর উপহার দিলেন ব্যবসায়ী

০৮ জানুয়ারি ২০২২, ০৫:২২ পিএম | আপডেট: ১১ মে ২০২২, ০৮:৫২ পিএম


মাধবদীতে দুই গৃহহীন পরিবারকে ঘর উপহার দিলেন ব্যবসায়ী

মুহাম্মদ মুছা মিয়া:

নরসিংদীর মাধবদীতে এক ব্যবসায়ীর পক্ষ থেকে ঘর উপহার পেলেন অসহায় দুই গৃহহীন পরিবার। আজ শনিবার সকাল ৮টায় নগদ অর্থসহ ঘর দুটি বুঝিয়ে দেয়া হয়।

স্থানীয় মুক্তাদীন ডাইং এন্ড ফিনিশিং এর মালিক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন ভূইয়া নিজস্ব অর্থায়নে ঘর দুইটি নির্মান করে দিয়েছেন।

জানা গেছে, ভগীরথপুর গ্রামের স্বামী সন্তানহীন দরিদ্র বানু বেগম ও মৃত বাচ্চু চন্দ্র শীলের পুত্র শ্রাবন চন্দ্র শীলের নিজস্ব ঘর না থাকায় মানবেতর জীবনযাপন করছিলেন। পরে এই দুই গৃহহীন পরিবারকে নিজস্ব অর্থায়নে দুটি ঘর নির্মাণ করে দিয়েছেন ব্যবসায়ী মোঃ জাকির হোসেন ভূইয়া।

শনিবার সকালে উপহার হিসেবে ঘর দুটি হস্তান্তর ও সকলের মঙ্গলার্থে দোয়া করা হয়। এসময়েউপহারদাতা মুক্তাদীন ডাইং এন্ড ফিনিশিং এর কর্ণধার ও সামাজিক সংগঠন সূখায়ুর সভাপতি মোঃ জাকির হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবীব রোমান, প্রেসিডিয়াম সদস্য মোঃ মনির হোসেন, সাংবাদিক মোঃ নজরুল ইসলাম,  দৈনিক যায়যায়দিনের মাধবদী প্রতিনিধি মুহাম্মদ মুছা মিয়া, ভগীরথপুর গ্রামের আপেল মাহমুদ চৌধুরী,  মিজানুর রহমান,  আলমগীর হোসেন, সোহরাব হোসেন, টাটাপাড়া গ্রামের আল আমিন চৌধুরীসহ সুখায়ুর সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।