নরসিংদীতে চোরাই নসিমন ও অটোরিকশাসহ আটক ৪

১০ জুন ২০২১, ০৫:০৩ পিএম | আপডেট: ১৬ জুন ২০২১, ০৯:২১ পিএম


নরসিংদীতে চোরাই নসিমন ও অটোরিকশাসহ আটক ৪

তৌহিদুর রহমান:

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে চোরাই নসিমন ও অটোরিকশাসহ ৪ জন গ্রেপ্তার হয়েছে। বুধবার (৯ জুন) দিবাগত গভীর রাতে জেলার মাধবদী থানাধীন গরুর হাট এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, জেলার মনোহরদী থানার বালিপুরা এলাকার নবী নেওয়াজ এর ছেলে শাহিন মিয়া (২২), সদর থানার শীলমান্দি এলাকার মৃত আজগর আলীর ছেলে হযরত আলী (৪৩), মাধবদী থানার কোদালীরচর এলাকার মৃত হবুল মিয়ার ছেলে নবী হোসেন (২৪) ও পলাশ থানার পাইকশা এলাকার বাবুল দাসের ছেলে লোকনাথ দাস (২৮)। এসময় তাদের নিকট হতে ১টি নসিমন, ১টি ব্যাটারিচালিত অটো রিকশা ও ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক মাহমুদুল হাসান মারুফের নেতৃত্বে মাধবদী বাজারে অভিযান চালানো হয়। এসময় ব্যাটারিচালিত চোরাই রিকশাভ্যানসহ শাহিন ও হযরত আলীকে গ্রেপ্তার করা হয়। পরে একই থানার কোতয়ালীর চর থেকে নবী হোসেন ও লোকনাথকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত নরসিংদী জেলার বিভিন্ন এলাকায় ব্যাটারিচালিত রিকশা ভ্যান, ব্যাটারী চালিত রিকশা, ইঞ্জিনচালিত নসিমন, ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্য চুরি করে বিক্রি করতো। এরমধ্যে শাহীনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। চোরাই মালামালসহ উদ্ধারের ঘটনায় মাধবদী থানায় মামলা রুজু হয়েছে। আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।