নরসিংদীর আব্দুল্লাহ আল মামুন আবারও বিটিএম’র ভাইস প্রেসিডেন্ট

১০ এপ্রিল ২০২১, ০৫:৫৫ পিএম | আপডেট: ১৩ মে ২০২১, ০৬:৩৭ এএম


নরসিংদীর আব্দুল্লাহ আল মামুন আবারও বিটিএম’র ভাইস প্রেসিডেন্ট
আব্দুল্লাহ আল মামুন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর বিশিষ্ট ব্যবসায়ী নেতা আব্দুল্লাহ আল মামুন আবারও বাংলাদেশ টেক্সটাইল মিলস্ এসোসিয়েশন (বিটিএম) এর ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। শনিবার (১০ এপ্রিল) ঢাকায় বিটিএমতে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা করা হয়।

বিটিএম‘র ইলেকশন বোর্ডের চেয়ারম্যান আবুল বাশার ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ মেয়াদের বিটিএম‘র নির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যসহ প্রেসিডেন্ট ও ৩ জন ভাইস প্রেসিডেন্ট এর নাম ঘোষণা করেন।

সভায় মোহাম্মদ আলী খোকনকে প্রেসিডেন্ট হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত ঘোষণা করা হয়। এছাড়াও ভাইস প্রেসিডেন্ট হিসেবে ফজলুল হক, আব্দুল্লাহ আল মামুন ও রেজাউল করিমের নাম ঘোষণা করা হয়।

প্রেসিডেন্ট মোহাম্মদ আলী খোকন ম্যাকসন্স গ্রুপের চেয়ারম্যান। তিনি টেক্সটাইল ও গার্মেন্টস ছাড়াও প্রোপার্টি ডেভেলপমেন্ট ব্যবসায়ী।

ভাইস প্রেসিডেন্ট ফজলুল হক আহম্মেদ গ্রপের প্রতিষ্ঠাতা। তিনি ১৯৯৫ সালে টেক্সটাইল ব্যবসা শুরু করেন এবং এর আগে থেকেই তিনি প্রত্যক্ষভাবে গার্মেন্টস ব্যবসার সঙ্গে জড়িত।

ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন দেশের একজন শীর্ষস্থানীয় টেক্সটাইল ফেব্রিক ও প্রসেসিং মিলের উদ্যোক্তা। তিনি নরসিংদীর সর্ববৃহৎ ও অন্যতম আবেদ টেক্সটাইল প্রসেসিং মিলস্ লি: এর ব্যবস্থাপনা পরিচালক। তিনি নরসিংদী চেম্বার অব কমার্সেরও প্রেসিডেন্ট ছিলেন। এছাড়া বাণিজ্য সংগঠন ও সমাজসেবামূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন আব্দুল্লাহ আল মামুন।  

অপর ভাইস প্রেসিডেন্ট রেজাউল করিম দেশের একটি ইয়ার্ন ও রপ্তানিমুখী ফেব্রিক এবং গার্মেন্টস প্রস্তুতকারক গ্রুপ হিসেবে পরিচিত গ্রুপ রিদিশা’র সাথে সম্পৃক্ত।