ডি জে শাহরিয়ার ফিচারিং পারভেজ সাজ্জাদের “আজ পাশা”

০২ জুন ২০১৯, ১১:১৬ পিএম | আপডেট: ১৫ নভেম্বর ২০১৯, ০৬:৪১ পিএম


ডি জে শাহরিয়ার ফিচারিং পারভেজ সাজ্জাদের “আজ পাশা”

নিজস্ব প্রতিবেদক:

এবারের ঈদে দর্শক শ্রোতাদের মাতাতে ডি জে শাহরিয়ার এবং পারভেজ সাজ্জাদের যৌথ প্রয়াস “আজ পাশা”। ছোটবেলা থেকেই গানের প্রতি খুব বেশি ঝোঁক রয়েছে ডি জে শাহরিয়ারের, যার ফলশ্রুতিতে বেশ কয়েক বছর ধরে সঙ্গীতায়োজনে হাত দিয়েছেন যার প্রথম আনুষ্ঠানিক প্রকাশ হতে যাচ্ছে এবারের ঈদ-উল-ফিতরে।

ডি জে শাহরিয়ারের সঙ্গীতায়োজনে আসছে রাধা রমণের বহুল শ্রোতাপ্রিয় গান “আজ পাশা”। যাতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী পারভেজ সাজ্জাদ।

এ প্রসঙ্গে ডি জে শাহরিয়ার বলেন, এই ধরনের সঙ্গীতায়োজন খুব বেশি নেই আমাদের দেশে। কিন্তু এই প্রজন্মের কাছে তার ব্যাপক চাহিদা রয়েছে তাই নতুনভাবে নতুন কিছু দেয়ার চেষ্টা করেছি। শ্রোতাদের ভালোবাসা পেলে এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। বর্তমান প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে এবং পুরনো জনপ্রিয় গানকে তাদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে, নতুনভাবে ডাবস্টেপ ঘরানায় গানটির সঙ্গীতায়োজন করা হয়েছে। যা গানপ্রিয় এই প্রজন্মকে ভিন্ন স্বাদ উপহার দিবে বলে ডি জে শাহরিয়ার বিশ্বাস করেন।

সঙ্গীত শিল্পী পারভেজ সাজ্জাদ বলেন, গানটি আমার খুব প্রিয় আর ডি জে শাহরিয়ারের সঙ্গীতায়োজনের প্রতি আমার অন্যরকম ভালোলাগা রয়েছে যা এই প্রজন্মকে মুগ্ধ করবে এবং এই ভালোলাগা থেকেই গানটি করেছি।

বলে রাখা ভালো, বিগত কয়েক বছর ধরে সফলতার সাথে ডি জে প্রফেশনের সাথে রয়েছেন ডি জে শাহরিয়ার। পাশাপাশি একটি জনপ্রিয় এফ এম রেডিও তে কর্মরত রয়েছেন। এরই মধ্যে তিনি অসংখ্য বড় বড় ইভেন্টে পারফর্ম করেছেন।

এছাড়াও ফ্যান্টাসি কিংডমের অফিসিয়াল ডি জে হিসেবে নিয়মিত পারফর্ম করে আসছেন। তাই এমন একজন সঙ্গীতপ্রেমীর উপর ভরসা করা যেতেই পারে।

উল্লেখ্য, খুব শীঘ্রই গানটি পাওয়া যাবে ডি জে শাহরিয়ারের নিজস্ব ইউটিউব চ্যানেলে।


বিভাগ : বিনোদন


Regent