শিবপুরের দত্তেরগাঁও উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

২৯ ফেব্রুয়ারি ২০২০, ০৪:১৮ পিএম | আপডেট: ৩১ অক্টোবর ২০২০, ০৬:৪২ এএম


শিবপুরের দত্তেরগাঁও উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেখ মানিক:

নরসিংদীর শিবপুর উপজেলার দত্তেরগাঁও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) দিনব্যাপী বিদ্যালয় প্রাঙ্গণে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জহিরুল হক ভূইয়া মোহন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, আবদুল হাই মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ প্রমুখ।

শিক্ষার্থীরা ক্রিড়া প্রতিযোগিতায়, দৌড়, দীর্ঘ লাফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ ও পাতিল ভাঙ্গা এবং যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। বিকেলে সাংস্কৃতিক প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি এমপি মোহন বলেন, শিক্ষায় নারী-পুরুষের সমতা অর্জনের ক্ষেত্রে রীতিমতো বিপ্লব ঘটে গেছে। বাংলাদেশ এখন বিশ্বের বহু দেশের কাছে অনুকরণীয়। শিক্ষকদের উদ্দেশ্যে তিনি আরোও বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদানসহ বঙ্গবন্ধু সম্পর্কে নতুন প্রজন্মের সামনে সঠিক ইতিহাস ভালোভাবে তুলে ধরতে হবে।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও