নরসিংদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩৪ পিএম | আপডেট: ২৫ অক্টোবর ২০২০, ০৩:৪৭ পিএম


নরসিংদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥
নরসিংদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ এর জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ক্রীড়া পরিদপ্তর এর সার্বিক সহযোগিতায় নরসিংদী জেলা প্রশাসন এ টুর্নামেন্ট এর আয়োজন করে।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদীর মোছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


খেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ অনূর্ধ্ব ১৭ বালিকা দলে পলাশ উপজেলা দলকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে রায়পুরা উপজেলা দল। রায়পুরার পক্ষে খেলার প্রথমার্ধে একমাত্র গোলটি করে ৮ নং জার্সি পরিহিত খেলোয়ার মারজিয়া আক্তার।


দ্বিতীয় পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ বালক দলের খেলায় ১-০ গোলের ব্যবধানে মাধবদী পৌরসভাকে পরাজিত করে নরসিংদী পৌরসভা দল। নরসিংদী পৌরসভার পক্ষে খেলার প্রথমার্ধে একমাত্র গোলটি করেন ৯ নং জার্সি পরিহিত জাবেদ খান।

টুর্নামেন্টে বালিকা দলের রায়পুরা উপজেলা দলের লিপি আক্তার এবং বালক দলের নরসিংদী পৌরসভার মোকারম ভূইয়া শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে মনোনিত হয়।

নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে অতিরিক্ত বিভাগীয় কমিশনার সেলিম রেজা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়ার দলের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানভীর মোহাম্মদ আজিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুষমা সুলতানা, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান ও মাধবদী পৌরসভার মেয়র মো: মোশাররফ হোসেন প্রধান মানিকসহ অন্যান্যরা।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও