শিবপুরে চোখ বেঁধে হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠিত

২১ ফেব্রুয়ারি ২০২১, ০৩:৫৩ পিএম | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ০৬:৫২ পিএম


শিবপুরে চোখ বেঁধে হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেখ মানিক:

নরসিংদীর শিবপুরে চোখ বেঁধে হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সৈয়দেরখোলা যুব সমাজের উদ্যোগে অমর একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলার সৈয়দেরখোলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে হাঁস ধরা প্রতিযোগিতা উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফরহাদ আলম ভূঁইয়া।

খেলার সভাপতিত্ব করেন সাধারচর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোরশেদ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জহিরুল হক ভূইয়া।


এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার ব্যক্তিগত সহকারি আবুল কালাম  ও সাংবাদিক শেখ মানিক। অনুষ্ঠান শেষে বিজয়ীদের কে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন মো. জাবেদ মীর। অনুষ্ঠানটি পরিচালনা করেন শরীফ গাজী ও সাব্বির আহমেদ পায়েল।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও