শিবপুরে ৮ গ্রাম ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পিএম | আপডেট: ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পিএম


শিবপুরে ৮ গ্রাম ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শেখ মানিক:
নরসিংদীর শিবপুরে আট গ্রাম ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সোনাকুড়া ক্রিকেট একাদশ বনাম দোপাথর ক্রিকেট একাদশ ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। খেলা উপভোগ করতে হাজারো দর্শক মাঠে উপস্থিত হন। 
 
শনিবার (২১ সেপ্টেম্ব) বিকেলে উপজেলার সোনাকুড়া সিএন্ডবি বাজার সংলগ্ন মর্ডান ব্রিকস ফিল্ড মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপি'র সভাপতি আবুল হারিস রিকাবদার এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন মাস্টার। খেলার উদ্বোধন করেন জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী। 
 
খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দল  সোনাকুড়া ক্রিকেট একাদশের হাতে পুরষ্কার তুলে দেন। এ সময় খেলায় রানার্সআপ দল  দোপাথর ক্রিকেট একাদশের হাতেও পুরষ্কার তুলে দেয় হয়। খেলার প্রধান পৃষ্ঠপোষক ছিলেন উপজেলা যুবদলের আহ্বায়ক  ও অর্কেস্ট্রা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহিল মামুন নিলয়।
 
খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু এবং শিবপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন মামুন, উপজেলা যুবদলের সদস্য সচিব আপেল মাহমুদ সুমন মুন্সি প্রমুখ।
 
খেলার সার্বিক পরিচালনা করেন, চক্রধা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ৮ গ্রাম ক্রিকেট টুর্নামেন্টের পরিচালনা কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আবদুল্লাহ আল নাহিদ।
 
উল্লেখ্য, ২০০৬ সালে শুরু হওয়া এই আয়োজনের ১৭তম ২০২৪ইং টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শিবপুর ও মনোহরদী উপজেলার ৮টি গ্রাম নিয়ে এই আয়োজন শুরু হলেও বর্তমানে ১০ গ্রামের ১০টি দল এই আসরে অংশগ্রহণ করে। কিন্তু ‘আটগ্রাম ক্রিকেট টুর্নামেন্ট’ নামটি ইতোমধ্যে জনপ্রিয় হয়ে যাওয়ার কারণে তা বলবৎ।

বিভাগ : খেলা


এই বিভাগের আরও