শিবপুর মডেল থানায় গ্রেফতারি পরোয়ানার তালিকা প্রকাশ

২৫ নভেম্বর ২০১৯, ০৫:৫৭ পিএম | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৭ পিএম


শিবপুর মডেল থানায় গ্রেফতারি পরোয়ানার তালিকা প্রকাশ

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুর মডেল থানার বিভিন্ন অপরাধে বিজ্ঞ আদালত কর্তৃক ইস্যুকৃত গ্রেপ্তারি পরোয়ানাপ্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে পুলিশ।
শিবপুর থানায় অবস্থিত অপরাধী যাদের নামে গ্রেপ্তারি পরোয়ানা ইস্যু হয়েছে তাদেরকে এবং এলাকাবাসীকে জানিয়ে দেওয়ার জন্য ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে নামের তালিকা প্রকাশ করা হয়।


রবিবার (২৪ নভেম্বর) বিকেলে শিবপুর বাসস্ট্যান্ডে এই নামের তালিকা প্রকাশের উদ্বোধন করা হয়। প্রাথমিক পর্যায়ে উপজেলার চক্রধা ইউনিয়নে এ কার্যক্রমের উদ্বোধন করেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মিসবাহ উদ্দিনসহ থানার অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।


এসময় শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান সাংবাদিকদের বলেন, শিবপুর থানায় বিভিন্ন আপরাধে ওয়ারেন্টভুক্ত আসামিদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। যাতে তারা গ্রেফতার এড়াতে আদালতে আত্মসমর্পণ করে থানায় রিকল জমা দিয়ে নিরাপদে থাকতে পারে। তাছাড়া তিনি ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করতে এলাকাবাসীর সহযোগীতা কামনা করেন।