পলাশের মানুষকে শিবপুরের নির্বাচন নিয়ে নাক না গলানোর হুশিয়ারী স্বতন্ত্র প্রার্থীর

০৩ জানুয়ারি ২০২৪, ০৬:৩১ পিএম | আপডেট: ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৪ এএম


পলাশের মানুষকে শিবপুরের নির্বাচন নিয়ে নাক না গলানোর হুশিয়ারী স্বতন্ত্র প্রার্থীর
নির্বাচনী জনসভায় স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা ও অন্যান্য নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী-২ (পলাশ) আসনের মানুষকে বহিরাগত হয়ে নরসিংদী-৩ (শিবপুর) আসনের নির্বাচন নিয়ে নাক না গলানোর হুশিয়ারী দিয়েছেন নরসিংদী-৩ (শিবপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা। তিনি আজ বুধবার শিবপুরের পুটিয়া ইউনিয়নের ইটাখোলায় নির্বাচনী জনসভায় বক্তব্যে এ হুশিয়ারি দেন।

এসময় ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা বলেন, আজকে এ সমাবেশের মাধ্যমে পলাশবাসীকে জানিয়ে দিতে চাই, আমাদের শিবপুর নয়, সীমান্তবর্তী সাধারচরেই আপনারা আসতে পারবেন না। শিবপুরতো অনেক দূরের কথা, আপনারা সাধারচরে এবং দুলালপুরে আসার চেষ্টাও করবেন না। আমরা শিবপুরের মানুষ কোনদিন কিন্তু নির্বাচনের বিষয়ে আপনাদের পলাশে যাইনি। তাই আপনাদেরকে শিবপুরের নির্বাচন নিয়ে নাক না গলানোর জন্য বারবার অনুরোধ জানাচ্ছি।

স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার কর্মী সমর্থক ও স্থানীয়রা জানান, নরসিংদী-২ (পলাশ) আসনে হেভিওয়েট প্রার্থী না থাকায় বিজয়ের পথে নৌকার প্রার্থী আনোয়ারুল আশরাফ খান দিলীপ। বর্তমান এমপি আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও তার ভাই সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটন ও তার কর্মী সমর্থকরা বহিরাগত হলেও ভোটের দিন শিবপুরে নৌকার প্রার্থীর পক্ষে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করার পায়তারা করতে পারেন। এমন আশংকা থেকে তাদের সতর্ক করতেই এমন বক্তব্য দিয়েছেন সিরাজুল ইসলাম মোল্লা।

উল্লেখ্য, নৌকার মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও তার ভাই সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটনের আত্মীয় হওয়ায় পলাশ থেকে লোকজন গিয়ে নৌকার পক্ষে কাজ করছেন।   



এই বিভাগের আরও