আ’লীগ নেতা মাহবুবুর রহমান ভূঁইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী পালন

১৩ এপ্রিল ২০২৩, ১০:৩৬ পিএম | আপডেট: ০২ মে ২০২৪, ০৬:০৬ পিএম


আ’লীগ নেতা মাহবুবুর রহমান ভূঁইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী পালন

শেখ মানিক:

নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান ভূইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামে পারিবারিক আয়োজনে এই দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।

 

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি জি এম তালেব হোসেন, সহ-সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আবেদ আহমেদ, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল কবির সাহিদ, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোহেন বাচ্চু, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আঃ মতিন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক  ফজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহসিন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল, নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও উপজেলা  আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভূইয়া, সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী ইসলামসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

মাহফিলে সভাপতিত্ব করেন পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খন্দকার হাসানুল হক সানী এলিছ। আলোচনা শেষে মাহবুবুর রহমান ভূইয়ার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।



এই বিভাগের আরও