শিবপুরে তিন মাদক ব্যবসায়ী আটক, ১২ শত ইয়াবা ও দেশিয় অস্ত্র উদ্ধার

০৬ এপ্রিল ২০২৩, ১০:১৪ পিএম | আপডেট: ০২ মে ২০২৪, ০৬:২৪ পিএম


শিবপুরে তিন মাদক ব্যবসায়ী আটক, ১২ শত ইয়াবা ও দেশিয় অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের দখল হতে ১২ শত পিস ইয়াবা ও দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকালে শিবপুর থানার ডিসি রোডস্থ বানিয়াদি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো- শিবপুর থানার বানিয়াদি এলাকার মৃত জিন্নত আলী আফ্রাদ এর ছেলে মোহাম্মদ শফিকুল ইসলাম আফ্রাদ (৩৮), কিশোরগঞ্জের তাড়াইল থানার নীলগন্জ গ্রামের মেফর আলীর ছেলে ও বর্তমানে ঘোড়াশাল মিয়াপাড়ার বাসিন্দা ফজলু (৫৫) ও ঘোড়াশাল উত্তর মিয়া পাড়ার মো: বকুল হোসেনের ছেলে মো: শফিকুল ইসলাম (২৫)।

গোয়েন্দা পুলিশ জানায়, উপ পরিদর্শক শাহাদাত হোসেনের নেতৃত্বে একটি দল শিবপুরের বানিয়াদি এলাকার শফিকুল এর বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় ৪ জন মাদক ব্যবসায়ী গোয়েন্দা পুলিশকে জাপ্টিয়ে ধরে পিস্তল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এই সুযোগে চাক্কু মিলন নামের একজন মাদক ব্যবসায়ী তার হাতে থাকা আগ্নেয়াস্ত্র দ্বারা ১ রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যায়। পরে বাকী তিনজনকে আটক করা হয়। এরমধ্যে শফিকুলের বাম পায়ের পাতায় রক্তাক্ত জখম পাওয়া যায়। আটক তিনজনের দখল থেকে ১২ শত পিস ইয়াবা ট্যাবলেট, ২টি চাইনিজ কুড়াল, ১টি ছুরি, ১টি চাপাতি ও ২টি দা জব্দ করা হয়।

আহত শফিকুলকে চিকিৎসার জন্য প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। 

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, ৪ মাদক ব্যবসায়ীকে আটকের সময় একজন গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এই গুলিতে শফিকুল নামে একজন মাদক ব্যবসায়ী আহত হয়েছেন। তাদের দখল থেকে ইয়াবা ও দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।   

 



এই বিভাগের আরও