শিবপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

২১ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩২ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৬ এএম


শিবপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

মোমেন খান:
নরসিংদীর শিবপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রতনের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বাদ জোহর উপজেলার বাঘাব ইউনিয়নের আক্রাশাল মাদ্রাসা মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অর্নার দেয়া হয়।


এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিনিয়া জিন্নাত ও শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল ফয়েজ বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রতনকে রাষ্ট্রীয় সালাম দেন। পরে জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থান দাফন করা হয়।

জানাজা নামাজে উপস্থিত হয়ে মরহুমের স্মৃতিচারণ করেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, আবদুল মান্নান ভূঁইয়া পরিষদের সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধা, এডভোকেট আবদুল মান্নান ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা এ কে নাসিম আহমেদ হিরন, বাঘাব ইউপি চেয়ারম্যান জাহিদ সরকার প্রমূখ।


এডভোকেট সুরুজ আলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রতন সোমবার বিকেলে আক্রাশাল গ্রামের নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।