শিবপুরে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে ব্যাংক কর্মকর্তা নিহত

২৬ নভেম্বর ২০২২, ০৭:৫২ এএম | আপডেট: ০৩ মে ২০২৪, ০৪:৪২ এএম


শিবপুরে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে  ব্যাংক কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর শিবপুরে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রূপালী ব্যাংকের একজন নারী কর্মকর্তা নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বান্দারদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত নারী ব্যাংক কর্মকর্তার নাম আসমা আক্তার (৩৫)। রুপালী ব্যাংকের নরসিংদী কর্পোরেট শাখার সিনিয়র অফিসার ছিলেন তিনি। তিনি নরসিংদী শহরের একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

নিহতের স্বজনরা জানান, সকালে বেসরকারী চাকুরীজীবি স্বামী আশরাফুল ইসলামের সঙ্গে তার মোটরসাইকেলে চড়ে কিশোরগঞ্জে যান আসমা আক্তার। সেখানকার হারুয়া এলাকার পাগলা মসজিদে নামাজ পড়ে বিকেলের দিকে বাড়িতে ফেরার উদ্দেশ্যে রওনা হন তারা। সন্ধ্যা ৭টার দিকে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বান্দারদিয়া এলাকায় পৌঁছার পর তাদের মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান আশরাফুল ও আসমা। এ সময় গাড়িটি আসমাকে চাপা দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়।

উপস্থিত স্থানীয় লোকজন দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আসমাকে মৃত ঘোষণা করেন এবং আশরাফুলকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক ও পুনর্বাসন প্রতিষ্ঠানে পাঠান। খবর পেয়ে নিহতের স্বজনরা হাসপাতালে গিয়ে লাশ শনাক্ত করেন।

শিবপুরের থানা হেলথ অফিসার (টিএইচও) ফারহানা আহমেদ জানান, আসমা আক্তার নামের ওই নারীকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। অন্যদিকে ,আশরাফুল নামের একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর জাতীয় অর্থোপেডিকস ও পুনর্বাসন প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে।

নিহত ব্যাংক কর্মকর্তার ছোট ভাই বিল্লাল হোসেন জানান, ছুটির দিন হওয়ায় স্বামী-স্ত্রী মিলে কিশোরগঞ্জের পাগলা মসজিদে গিয়েছিলেন। ফেরার সময় একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ওই গাড়ির চাপায় আপা মারা গেছেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানান, নারী ব্যাংক কর্মকর্তার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে এই দুর্ঘটনার বিষয়ে আমাদের কেউ কিছু জানাননি, অভিযোগও পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



এই বিভাগের আরও