শিবপুরে বিএনপির পুন:গঠন উপলক্ষ্যে মতবিনিময় সভা

২০ অক্টোবর ২০২২, ০৬:৩১ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পিএম


শিবপুরে বিএনপির পুন:গঠন উপলক্ষ্যে মতবিনিময় সভা

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুর উপজেলা বিএনপি পুন:গঠন করার লক্ষ্যে নরসিংদী জেলা বিএনপি কর্তৃক গঠিত সাংগঠনিক টিমের সাথে উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পুটিয়া ইউনিয়নের শেরপুর বাগান বাড়িতে এই সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক টিমের আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু ছালেহ চৌধুরী।
প্রধান বক্তা ছিলেন সাংগঠনিক টিমের সদস্য সচিব ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফারুক উদ্দিন ভূইয়া। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক টিমের সদস্য ও জেলা বিএনপির সদস্য মাজহারুল হক টিটু, কবির আহমেদ, মনিরুল হক জাবেদ ও আখতার চৌধুরী খাবির।


এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির উপদেষ্টা মতিউর রহমান মাতেন মাস্টার, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম ঝিনুক, উপজেলা বিএনপির সহ সভাপতি খন্দকার আবু তাহের, সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাকসুদ খান, সহ সাধারণ সম্পাদক ওমর ফারুক মোল্লা, কাজী সাহেদ, সহ সাংগঠনিক সম্পাদক ও পুটিয়া ইউপির সাবেক চেয়ারম্যান এ কে এম সাইফুল ইসলাম প্রমুখ।