শিবপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

১৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:০১ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পিএম


শিবপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

শিবপুর প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বসতবাড়িতে অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে। উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর গ্রামের মৃত নূরচান ফকিরের ছেলে শহিদুল ওরফে সানাল ফকির (৪৮) এর বিরুদ্ধে এই অভিযোগ করা হয়।

গত সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ করেন দুলালপুর গ্রামের মৃত নাসির উদ্দিনের মেয়ে ভুক্তভোগী নারী নিশা আক্তার।

এর আগে গত রবিবার (১১ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার দুলালপুর গ্রামের মৃত নাসির উদ্দিনের বাড়িতে এই আগুনের ঘটনা ঘটে।

ভুক্তভোগী নিশা আক্তারের অভিযোগ, সানাল ফকির গত ইউপি নির্বাচনে দুলালপুর ইউপি সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনী প্রচারণা করার সময় নিশা আক্তারের সাথে পরিচয় হয় সানাল ফকিরের। এসময় নিশার ফোন নাম্বার চেয়ে নেয় সানাল। কিছুদিন পর থেকে তিনি মোবাইল ফোনে নিশার খোঁজ খবর নিতে থাকেন। একপর্যায়ে নিশাকে বিয়ের প্রস্তাব দেয় সানাল ফকির। এতে রাজি না হওয়ায় বিভিন্ন সময় নিশাকে কু-প্রস্তাব দেয়াসহ বিরক্ত করে আসছিল। এসবের বাধা নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে আমার চাচাকেও হুমকি দেয়। এই ঘটনার জেরে রোববার রাতে বসতবাড়িতে আগুন দিলে রান্না ঘর ও গোয়াল ঘরের কিছু অংশ পুড়ে যায়।

নিশা জানান, সানাল ফকির একজন চিহ্নিত মাদকসেবী ও বিক্রেতা। তার স্ত্রী প্রবাসে থাকেন, তার তিন সন্তান রয়েছে। তার উত্যক্তের যন্ত্রণায় আমরা বাড়ির সবাই অতিষ্ঠ। তার ভয়ে সব সময় আতংকে থাকতে হয়। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদেরকে ঘটনা জানিয়ে উপজেলা প্রশাসন ও থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে সানাল ফকির বলেন, এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট। আগুনের ঘটনায় আমি জড়িত নই।

শিবপুর মডেল থানার উপ পরিদর্শক আফজাল হোসেন বলেন, অভিযোগ পাওয়া পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।