শিবপুরে বাসচাপায় দুই নারী পথচারী নিহত, আহত এক

১৭ আগস্ট ২০২১, ০৬:২৫ পিএম | আপডেট: ১৭ এপ্রিল ২০২৪, ১১:০৯ পিএম


শিবপুরে বাসচাপায় দুই নারী পথচারী নিহত, আহত এক

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে বেপরোয়া গতিতে আসা যাত্রীবাহি বাসের চাপায় দুই নারী পথচারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তানজিনা আক্তার নামে আরও এক কিশোরী। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিগড় হাজীবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকার কিতাব আলীর স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও সৃষ্টিগড় এলাকার আয়েস আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৬৫)। আহত তানজিনা সম্পর্কে রোকেয়া বেগমের নাতনী।

ইটখোলা হাইওয়ে পুলিশ ফাড়ির পুলিশ পরিদর্শক নূর হায়দার তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সৃষ্টিগড় হাজীবাগান এলাকায় সড়ক পার হওয়ার জন্য সড়কের পাশে দাড়ানো ছিলেন দুই নারী ও এক কিশোরী পথচারী। এসময় সিলেট থেকে ঢাকাগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহি বাস বেপরোয়া গতিতে এসে রং সাইডে গিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কিশোরী তানজিনাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই দুর্ঘটনার পর উত্তেজিত হয়ে স্থানীয়রা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়। নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাড়িতে রাখা হয়েছে এবং বাসটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।



এই বিভাগের আরও