শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

১৩ আগস্ট ২০২১, ০৭:৩১ পিএম | আপডেট: ১৭ মার্চ ২০২৪, ০৩:৪৯ এএম


শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী রুনা বেগম। শুক্রবার (১৩ আগস্ট) সকাল ১১টায় শিবপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করা হয়।
উপজেলার যশোর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী হারুন মিয়ার উপর সন্ত্রাসী হামলার বিচার, জামিনপ্রাপ্ত সন্ত্রাসীগণ কর্তৃক আবারও প্রাণনাশের হুমকির প্রতিবাদ এবং পরিবারের নিরাপত্তা চেয়ে যোশর ইউনিয়ন কৃষকলীগ এবং হারুন মিয়ার পরিবার এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সন্ত্রাসী হামলায় আহত হারুন মিয়ার স্ত্রী রুনা বেগম। লিখিত বক্তব্যে রুনা বেগম বলেন, গত ২৪ জুলাই রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় সন্ত্রাসী আরাফাত ভূইয়া ৯/১০ জন সহযোগী সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ কামারটেক বাজারে হারুন মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত হামলা চালায়। এসময় চাপাতি, রামদা দিয়ে হারুন মিয়াকে এলোপাতারি কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয় এবং মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করে। এছাড়া দোকানের ক্যাশ বাক্স থেকে তিন লক্ষাধিক টাকাসহ প্রায় অর্ধ কোটি টাকার সম্পদ লুট করে নিয়ে যায়। এই হামলার পরিকল্পনা করা হয় কামারটেক বাজারের বিএনপি ক্যাডার কবির মোল্লার দোকানে। এই দোকান এলাকায় হাওয়া ভবন নামে পরিচিত।

এ হামলার ঘটনায় গত ২৫ জুলাই সন্ত্রাসীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-৭/২০২১। মামলার প্রেক্ষিতে আট সন্ত্রাসী গ্রেফতার হলেও তারা জামিনে মুক্তি পায়। এছাড়া মূল আসামী আরাফাতসহ অন্যান্য আসামীরা নিরাপদে গা ঢাকা দেয়। বর্তমানে হারুন মিয়া চিকিৎসান্তে প্রাণে বেঁচে থাকলেও চিরতরে পঙ্গু হয়ে গেছে। কিন্তু সন্ত্রাসীরা তাতেও ক্ষান্ত হয়নি, তারা আবারও তাকে হত্যা করার জন্য হুমকি দিয়ে যাচ্ছে। এমতাবস্থায় পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান রুনা বেগম। তিনি এ ব্যাপারে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, শিবপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মোহাম্মদ আলী মিন্টু মৃধা, সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, যোশর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শহীদুল্লাহ মাস্টার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মোল্লা প্রমুখ।



এই বিভাগের আরও